আল্লামা নুরুল ইসলাম জিহাদী ইন্তেকালে শোক প্রকাশ করেছেন জাতীয় আইম্মা পরিষদ খাগড়াছড়ি শাখা

প্রকাশিত: ৬:৪৭ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২১

খাগড়াছড়ি প্রতিনিধি: হেফাজতে ইসলামের কেন্দ্রীয় মহাসচিব ও তাহাফফুজে খতমে নবুওয়াত বাংলাদেশের সভাপতি আল্লামা নুরুল ইসলাম জিহাদীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় ওলামা-মাশায়েখ আইম্মা পরিষদ খাগড়াছড়ি জেলা শাখার নেতৃবৃন্দ।

সোমবার গণমাধ্যমে প্রেরিত পরিষদের জেলা শাখার সভাপতি আলহাজ্ব মাওলানা মুফতি ইমাম উদ্দিন কাসেমী সহ-সভাপতি মাওলানা মুফতি মহিউদ্দিন,সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল কাইয়ুম ও সেক্রেটারী মাওলানা নুরুল কবির আরমান এক শোকবার্তায় বলেন, আল্লামা নুরুল ইসলাম জিহাদী দ্বীন ইসলামের বহুমুখী খেদমত করে গেছেন। ইসলাম, দেশ ও মুসলমান পক্ষে আমরণ বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন। নাস্তিক মুরতাদ বিরোধী আন্দোলন এবং কাদিয়ানীদের অমুসলিম ঘোষণা করার লক্ষ্যে তার অবদান ইতিহাসের পাতায় চিরস্মরণীয় হয়ে থাকবে। তিনি অসংখ্য মাদরাসা, মসজিদসহ দীনি প্রতিষ্ঠান গড়ে তুলেছেন। তার হাজার হাজার ছাত্র বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে রয়েছে। জাতির ক্রান্তিলগ্নে তার ইন্তেকালে দেশবাসী একজন মুখলিছ আলেমে দ্বীনকে হারালো, যার শূন্যতা পূরণ হওয়ার নয়।

নেতৃবৃন্দ মহুরুহের আত্মার মাগফিরাত ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন এবং মহান আল্লাহর নিকট জান্নাতুল ফেরদাউসের উচ্চ মাকাম কামনা করেন।
উল্লেখ্য, আজ (২৯নভেম্বর) সোমবার দুপুর ১২টা ১৫ মিনিটে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে লাইফ সাপোর্টে থাকাবস্থায় ইন্তেকাল করেন। ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।


Categories