ঢাকা, ২৫শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১লা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

আর্জেন্টিনা ফাইনালে গেলে ভক্তদের গরু ও খাসি খাওয়াবেন- ঘোষণা  দিলেন নায়িকা নূতন।


প্রকাশিত: ৯:২৬ অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০২২

আর্জেন্টিনা ফাইনালে গেলে ভক্তদের গরু ও খাসি খাওয়াবেন- ঘোষণা  দিলেন নায়িকা নূতন।

বিশ্ব ফুটবলের সবচেয়ে বড় আসর শুরু হবে কয়েক ঘণ্টা পর কাতারে। ভক্তরা উচ্ছ্বাস প্রকাশ করে তাদের সমর্থন জানান দিচ্ছেন। পিছিয়ে নেই দেশের চলচ্চিত্রাঙ্গনের তারকারাও। সামাজিক যোগাযোগমাধ্যমে তারা প্রিয় দলের কথা জানাচ্ছেন; উচ্ছ্বাস প্রকাশ করছেন প্রিয় খেলোয়াড়দের নিয়ে। এই তালিকায় রয়েছেন ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় নায়িকা নূতন।

ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় নায়িকা নূতন আর্জেন্টিনা দলের ভক্ত তিনি জানিয়েছিলেন, বড় আয়োজন করে খেলা দেখবেন তিনি।  তিনি আরও ঘোষণা  দিলেন, ‘আর্জেন্টিনা ফাইনালে গেলে ভক্তদের গরু ও খাসি খাওয়াবেন।’

সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয় নূতন বলেন, ‘হিসাব-সালিশ সব মানি শুধু আর্জেন্টিনা আমার। আমার গ্যাংরা সব প্রস্তুত। এবার আর্জেন্টিনা ফাইনালে গেলে সেদিন এফডিসি আর শিল্পকলাতে গরু-খাসি কেটে খাওয়াব। আর ফ্রি জার্সি উপহার দেব।’

জনপ্রিয় নায়িকা নূতন ১৯৬৯ সালে মোস্তফা মেহমুদ পরিচালিত ‘নতুন প্রভাত’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন নূতন। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। ১৯৯১ সালে সুভাষ দত্ত পরিচালিত ‘স্ত্রীর পাওনা’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ পার্শ্বচরিত্র বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন এই অভিনেত্রী।

জনপ্রিয় নায়িকা নূতন এর অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হলো—‘পাগলা রাজা’, ‘স্ত্রীর পাওনা’, ‘মানসী’, ‘রাজমহল’, রাঙাভাবি’, ‘সংগ্রাম’, বসুন্ধরা’, ‘প্রাণসজনী’ ‘প্রেমবন্ধন’, অবিচার’, ‘ফকির মজনু শাহ’, ‘বদলা’, ‘ননদভাবি’ প্রভৃতি।