“আমি সান্নিধ্য বিক্রি করা এক মেয়ে- সারিকা!”

প্রকাশিত: ১০:৪৪ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০২০

বিভিন্ন ধরনের রোগী আসে সাইকিয়াটিস ডা.আয়াজের চেম্বারে। একদিন নীলা ভুল করে ঢুকে পড়ে তার চেম্বারে যে কিনা টাকার জন্য তার সান্নিধ্য বিক্রি করে এবং এটাই তার পেশা। । এ নিয়ে ঘটে নানা ঘটনা। এমনি একটি অসাধারণ গল্পে নির্মিত হয়েছে একক নাটক ‘সান্নিধ্যের গল্প’। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী সারিকা সাবরিন।   এতে তার বিপরীতে অভিনয় করেছেন এই সময়ের আরেক জনপ্রিয় অভিনেতা ইরফান সাজ্জাদ। সম্প্রতি রাজধানীর কাঁঠাল বাগানের একটি বাড়ীতে নাটকটির শুটিং শেষ হয়েছে। নাটকটি পরিচালনা করেছেন রাকেশ বসু।

নাটকটির বিষয়ে সারিকা বলেন, ব্যতিক্রমী গল্পের নাটকের অভিনয়ের সুযোগ কমই মেলে। ‘সান্নিধ্যের গল্প’ নাটকের মাধ্যমে এ সুযোগ পেয়েছি। এতে আমি সান্নিধ্য বিক্রি করা এক মেয়ের চরিত্রে অভিনয় করেছি। আশা করছি নীলা চরিত্রটি দর্শকদের ভালো লাগবে।

এই নাটকে সারিকা ও ইরফান সাজ্জাদ ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন নাফিসা কামাল ঝুমুর, সূচনা সিকদারসহ অনেকে। এটি আসছে ঈদে একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা।

‘রৌদ্রছায়া’ নামের আরো একটি নাটকে অভিনয় করেছেন সারিকা এটিও চয়নিকা চৌধুরীর নির্দেশনায় তৈরি করা  হয়েছে। এতে তার সঙ্গে অভিনয় করেছেন মুশফিক ফারহান। নাটকটি ঈদের দিন রাত ১০:৪০ মিনিটে দীপ্ত টিভিতে প্রচারিত হবে।