আবেগ ও ভালবাসায় সিক্ত নবনির্বাচিত কাউন্সিলর সাইফুল ইসলাম।

প্রকাশিত: ৮:৪৬ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২১

আবু শামা- টাঙ্গাইল।

আবেগ ও ভালবাসায় সিক্ত নবনির্বাচিত কাউন্সিলর সাইফুল ইসলাম। 

পরম মমতা, আবেগ ও ভালবাসায় সিক্ত হলেন টাঙ্গাইল পৌরসভার ৩ নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর মো. সাইফুল ইসলাম সরকার। রোববার সকালে শহরের আকুরটাকুর পাড়া এলাকায় তার বাসভবনে মত বিনিময় ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় এলাকার বিভিন্ন ক্লাবের সদস্য ও সাইফুল ইসলামের কর্মীরা ফুলেল শুভেচ্ছা জানায়।

নবনির্বাচিত কাউন্সিলর ও জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্মসাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম বলেছেন, আল্লাহর রহমতে মানুষের দোয়ায় ও ভোটারদের ভোটে জয়ী হয়েছি। এ জয় এলাকার অবহেলিত, নির্যাতিত, নিপড়ীত মানুষের জয়। এ জয় এলাকার সবার। সকলকে সাথে নিয়ে এলাকার সার্বিক উন্নয়ন করবো। সার্বিক উন্নয়নের প্রতিটি মানুষের দোয়া ও সহযোগিতা কামনা করেছি। আপনাদের ভালবাসায় আমি সিক্ত।

তিনি আরো বলেন, সকলকে সাথে নিয়ে এলাকার মাদক ও সন্ত্রাস দূর করবো। এছাড়াও ইভটিজিং, বাল্য বিবাহ বন্ধ করবো। আগামীদিনের পথ চলতে সকলকে পাশে চাই।

এ সময় উপস্থিত ছিলেন নবনির্বাচিত কাউন্সিলরের বড় ভাই সেলিম সরকার, সাবেক কাউন্সিলর শাহীন আকন্দ, ব্যাংকার আব্দুস সামাদ, সেনাবাহিনীর সাবেক ওয়ারেন্ট অফিসার জুলহাস, বাকিমোল্যা, জলিল, ওয়ারেন্ট অফিসার শহিদ, সার্জেন্ট আসাদুজ্জামান, লুৎফর, মান্নান, আবুল কাশেম, বিশিষ্ট মাতাব্বর হযরত আলী আকন্দ, কাগমারার বিশিষ্ট সমাজ সেবক ব্যবসায়ী আ. সামাদ মাতাব্বর, মাতাব্বর বাচ্চু মিয়া, আ. সবুর মাতাব্বর, মো. সাইফুল ইসলাম, বেল্লাল হোসেন প্রমুখ।

প্রসঙ্গত, গত শনিবার তৃতীয় ধাপে টাঙ্গাইল পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৪ হাজার ৩৩২ ভোট পেয়ে নির্বাচিত হয়। তার প্রতিদ্বন্দি হেলাল ফকির পেয়েছেন ৩ হাজার ১১৩ ভোট। নির্বাচনে ওয়ার্ডের ১১ হাজার ১৪ ভোটারের মধ্যে ৭ হাজার ৫৯৫ জন ভোটার তাদের ভোটাদিকার প্রয়োগ করেন। ১৫০টি ভোট বাতিল হয়। ১ হাজার ২১৯ ভোটের ব্যবধানে মো. সাইফুল ইসলাম সরকার বিজয়ী হয়।


Categories