আবদুস সাত্তার ডিগ্রি কলেজে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন। 

প্রকাশিত: ১১:৩৩ পূর্বাহ্ণ, মার্চ ১৯, ২০২২

আবদুস সাত্তার ডিগ্রি কলেজে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন। 

ব্রাহ্মণবাড়িয়া জেলাধীন সরাইল উপজেলার আবদুস সাত্তার ডিগ্রি কলেজের উদ্দ্যেগে আলোচনা সভা, কেক কাটা, কবিতা আবৃতি, সাংস্কৃতিক অনুষ্ঠান ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়।
ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলা আবদুস সাত্তার ডিগ্রি কলেজে নানা কর্মসূচির মধ্য দিয়ে স্বাধীন বাংলাদেশের স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।
বৃহস্পতিবার ১৭ মার্চ দিনটি পালনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে কলেজের অধ্যক্ষ জনাব মো. মোখলেছুর রহমান, কলেজ পরিচালনা পরিষদের দাতা সদস্য জনাব হাজী আবু তালেব ও উপাধ্যক্ষ জনাব মুহাম্মদ ইকবাল হোসেন মৃধার নেতৃত্বে কলেজের সকল শিক্ষক ও ছাত্র- ছাত্রীদের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়।
উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে ছিলেন, উপাধ্যক্ষ মুহাম্মদ ইকবাল হোসেন মৃধা, কলেজ পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন রাজনৈতিক ও সংগঠনের নেতৃবৃন্দ এবং কলেজের সকল শিক্ষকবৃন্দ।
অধ্যক্ষ জনাব মো. মোখলেছুর রহমানের সভাপতিত্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কর্ম এবং জাতীয় শিশু দিবসের “গুরুত্ব ও তৎপর্য” শীষক আলোচনা সভা, কবিতা আবৃতি, সাংস্কৃতিক অনুষ্ঠান, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান জনাব মোঃ আবু কাওছার। অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে ছিলেন কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান জনাব মোঃ রেহান উদ্দীন।
দোয়া ও তবারক বিতরণ শেষে অধ্যক্ষ ও উপাধ্যক্ষ মহোদয়ের নেতৃত্বে এক বিশাল কেক কেটে অতিথি, শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে আনন্দমুখর পরিবেশে কেক বিতরণ করা হয়।

Categories