আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ব্লাড ক্যাম্পেইন করেছে আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থা

প্রকাশিত: ৭:৩৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২১, ২০২২

নুরুল কবির আরমান, খাগড়াছড়ি প্রতিনিধিঃ মহান শহীদ দিবসও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে মানিকছড়িতে বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ও ব্লাড ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোলাইয়াপাড়া স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসায় বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এ ব্লাড ক্যাম্পেইনইন অনুষ্ঠিত হয়।

ক্যাম্পেইনইন উদ্বোধন করেন ভোলাইয়াপাড়া স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক-প্রিন্সিপাল মুহাম্মদ মুজিবুর রহমান।

স্বেচ্ছাসেবী সামাজিক ও সেবাব্রতী সংগঠন আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থার উদ্যোগে ও মানিকছড়ি ব্লাড ডোনার্স এসোসিয়েশন এর সহযোগীয় অনুষ্ঠিত ক্যাম্পেইনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থার সভাপতি হাফেজ ক্বারী মুহাম্মদ নাছির উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহসভাপতি হাফেজ মুহাম্মদ ইমাম উদ্দিন,দারুল ইহসান মাদ্রাসা শিক্ষক মাওলানা জহির উদ্দিন বিন সুরুজ,মানিকছড়ি ব্লাড ডোনার্স এসোসিয়েশন এর এডমিন মুহাম্মদ তাজুল ইসলাম,মুহাম্মদ জাকারিয়াে ও সদস্য মুহাম্মদ মাঈনুদ্দীন রাফী।

প্রধান অতিথির বক্তব্যে কারী নাসির উদ্দিন বলেন, রক্ত ক্রয় করতে অসমর্থ অসহায় অনেক রোগী রক্তের অভাবে মৃত্যুবরণ করেন। তাদেরকে সহযোগিতা দিতে আমাদের এই উদ্যোগ। তিনি সকলকে রক্ত দিয়ে গরীব, দুস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানান।


Categories