আখাউড়া পৌর নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী রতনের মনোনয়ন প্রত্যাহার ।

প্রকাশিত: ১২:৩৫ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৯, ২০২১

Shoumitro saha- আখাউড়া

আখাউড়া পৌর নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী রতনের মনোনয়ন প্রত্যাহার ।

ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী স্বতন্ত্র মেয়র প্রার্থী মোঃ মোবারক হোসেন রতন নৌকার প্রতীক না পাওয়ায় এবং তার নিজ দল বাংলাদেশ আওয়ামী লীগের নেতাদের সম্মান করে মনোনয়ন প্রত্যাহার করেছে বলে জানা যায় ।

মোবারক হোসেন রতনের সর্মথকরা বলেন,  স্বতন্ত্র প্রার্থী হয়েও পৌরসভার সকল শ্রেণীর ভোটারের ভালোবাসা এবং সার্বিক সহযোগিতায় শান্তিপূর্ণ ভাবে নির্বাচনী পরিবেশে সাজিয়ে-গুছিয়ে নিয়েছিলেন তাঁর নির্বাচনের মাঠ।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) প্রার্থীর প্রত্যাহারের শেষ দিনে দুপুরে দলীয় উপর মহল থেকে নির্দেশ আসার কারণে তিনি তার নির্বাচন প্রত্যাহার করে দলকে সম্মান করেছেন।

এদিকে নির্বাচন থেকে প্রত্যাহারের বিষয়ে জানতে চাইলে মোবারক হোসেন রতন জানান, দলের সম্মান রক্ষার্থে নির্বাচন প্রত্যাহার করতে বাধ্য হলাম, আমি আমার জনগণের পাশে পূর্বও ছিলাম এখনও আছি ভবিষ্যতেও তাদের পাশে থাকবো।

এবিষয়ে দলীয়  একাধিক নেতা কর্মীদের সাথে আলাপকালে জানাযায়, তিনি তার জয় নিশ্চিত জেনেও দলের জন্য এমন মহৎ উদ্যোগ নিয়েছেন, মোবারক হোসেন রতন  একজন উদার সুন্দর বড় মনের মানুষ হিসেবে পরিচয় দিয়েছেন দলকে সম্মান করেছেন, আমরা শ্রদ্ধার সাথে তাকে অভিনন্দন জানাই।

এসময় তারা আরোও বলেন, রতন দলকে ভালোবেসে বঙ্গবন্ধুর আদর্শকে শ্রদ্ধা ও সম্মান করে একজন  প্রকৃত নেতার পরিচয় দিয়েছেন ।


Categories