আখাউড়ায় দরুইন লাল-পুকুর ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

প্রকাশিত: ৩:৫৯ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২১
সৌমিত্র সাহা ,আখাউড়া উপজেলা প্রতিনিধি।
সুস্থ বিনোদনের মাধ্যমে মনকে সতেজ আর চাঙ্গা রাখতে প্রয়োজন খেলাধুলা আর সেই খেলা যদি ব্যাডমিন্টন হয় তবে তো আর কথাই নেই, মৌসুমীই খেলার আয়োজন করেন আখাউড়ায় দরুইন লাল-পুকুর ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজকরা । মুক্তিযুদ্ধের প্রবেশদ্বার খ্যাত ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া দরুইন গ্রামে শুক্রবার অনুষ্ঠিত হয়েছে,দরুইন লাল-পুকুর ব্যাডমিন্টন টুর্নামেন্ট ।
 এতে ব্যবসায়ি মোঃ দুলাল মিয়া সভাপতিত্বে খেলায় প্রধান অথিতি ছিলেন রায়হান ট্রেডার্সের পরিচালক রাশেদ খান মেনন, প্রবাসি আব্দুল আাওয়াল জীবন, মাই ফ্লাই এয়ার ও সীমান্ত টিভির পরিচালক শাহীন আলম জয়, ব্যবসায়ি রাসেল মিয়া, মাই ফ্লাই এয়ারের আখাউড়া শাখার পরিচালক মো রুবেল মিয়ার পরিচালনায় খেলা পরিচালনা করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জহিরুল ইসলাম, সফিউল হাসনাত উজ্জল, রাজিব মিয়া সহ আরোও আনেকেই । পরে খেলা শুরুর পুর্বে লাল-পুকুর ব্যাডমিন্টন টুর্নামেন্টের দুই দলের খেলোয়ারদেরকে মাই ফ্লাই এয়ারের পক্ষ থেকে কোম্পানির পরিচালক শাহীন আলম জয়ের হাত থেকে  টি-র্শাট তুলে দেওয়া হয়  ।
এসময় মাই ফ্লাই এয়ার ও সীমান্ত টিভির পরিচালক শাহীন আলম জয় বলেন, খেলাধুলা হচ্ছে এমন একটি জায়গা যেখানে মানুষের খারাপ দিকগুলো কে সরিয়ে এনে  ভালোর দিকে মানুষ পরিবর্তন হয়। তাই সমাজে খেলাধুলার কোন বিকল্প নেই, আগে এক সময় বিদ্যুৎ ছিল না যার কারণে ব্যাডমিন্টন দিনের বেলার খেলা ছিলো, বর্তমানে বিদ্যুৎ থাকায় রাতের বেলায় শীত  মৌসুমী এই খেলাটি আমরা উপভোগ করতে পারছি। এমনিতেই কালের বিবর্তনে আমাদের দেশে ব্যাডমিন্টন সহ অন্যান্য যে খেলা রয়েছে তা বিলুপ্ত হতে চলেছে । যুব সমাজকে ঠিক রাখতে হলে তাদেরকে অবশ্যই খেলাধুলায় উৎসাহিত করতে হবে।

Categories