আওয়ামী মৎস্যজীবী লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদকের নির্দেশে নওগাঁয় তাল বীজ রোপন

প্রকাশিত: ১০:২১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২১

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ আজগর লস্কর এর নির্দেশনায় নওগাঁ ৩০০ হাজার তালের বীজ রোপণের কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

নওগাঁ জেলা আওয়ামী মৎস্যজীবী লীগ এর আয়োজনে পরিবেশ-উন্নয়ন সোসাইটির ব্যবস্থাপনায় নওগাঁ সদর উপজেলা নওগাঁ বাস স্ট্যান্ডের সন্নিকটে আব্দুল জলিল পার্কের সামনে বিলের মধ্য দিয়ে আব্দুল জলিল স্মৃতি রাস্তার দুইপাশে এই তালের বীজ রোপন উদ্বোধন করা হয়। প্রায় দুই কিলোমিটার রাস্তা বিলের মধ্য দিয়ে প্রবাহিত রাস্তার দুই পাশে রোপণ করা প্রক্রিয়া গ্রহণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন নওগাঁ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুল লতিফ বকুল। নওগাঁ জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের প্রস্তাবিত কমিটির আহ্বায়ক মোহাম্মদ ওয়াজকুরুন মাস্টার, সদস্য সচিব নাহিদুজ্জামান রনি, বক্তারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোরশেদুল আলম, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভানেত্রী সুইটি বেগম, যুবলীগের আহ্বায়ক রমান, হসেন। ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এম এল হিমেল, ও আশেপাশের গ্রামের কৃষক। আজ থেকে প্রায় ছয় মাস পূর্বে বক্তারপুর ইউনিয়ন থেকে বাঁচারী গ্রামের মধ্য দিয়ে নওগাঁ শহরে বাস স্ট্যান্ড পর্যন্ত এ রাস্তাটি নতুনভাবে সংস্কার করা হয়। এতে সার্বিক সহযোগিতা প্রদান করে নওগাঁ সদর আসনের মাননীয় সংসদ ব্যারিস্টার নিজামুদ্দিন জলিল জন।


Categories