অবশেষে মেসি নিজে গোল করলেন, অন্যকে দিয়েও করালেন।

প্রকাশিত: ১১:৩৬ পূর্বাহ্ণ, নভেম্বর ২১, ২০২১

অবশেষে মেসি নিজে গোল করলেন, অন্যকে দিয়েও করালেন।

গোল করা এবং সতীর্থদের দিয়ে গোল করানোয় ভীষণ অভ্যস্ত মেসি যদিও বেশ কিছুদিন গোল পাচ্ছিলেন না। বার্সা ছেড়ে আসার পর মেসি ছন্দ খুঁজে পাচ্ছিলেন না ঠিকমতো অনেক দিন হয়ে গেলেও। কোথায় যেন একটা অভাব থেকে যাচ্ছিল। অবশেষে শনিবার রাতে তিনি সবই ফিরে ফেলেন। নিজে গোল করলেন, অন্যকে দিয়ে করালেন।

শনিবার রাতে নঁতের বিপক্ষে ম্যাচ শুরু হওয়ার দুই মিনিটের মধ্যেই এমবাপ্পের গোলে এগিয়ে যায় পিএসজি। ১-০ স্কোর রেখেই খেলা দ্বিতীয়ার্ধে গড়ায়। ম্যাচের ৬৫তম মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন পিএসজির গোলরক্ষক কেইলর নাভাস। আরেকজন গোলরক্ষক নামাতে গিয়ে নেইমারকে উঠিয়ে নেয়া হয়।

নঁতে সেই সুযোগটা পুরুপুরি কাজে লাগায়। ম্যাচের ৭৬ মিনিটেই স্কোর হয়ে যায় ১-১। ম্যাচের ৮২ মিনিটে মেসি দুর্দান্ত শট করেন গোলমুখে। সেটা আটকাতে গিয়ে বল নিজেদের জালেই ঢুকিয়ে দেন নঁতের ডেনিশ আপিয়াহ। স্কোর হয়ে যায় ২-১। ম্যাচের ৮৭ মিনিটে লিওনেল মেসি গোল করে পিএসজির ৩-১ ব্যবধানের জয় নিশ্চিত করেন।

মেসি পিএসজির জার্সি পরার পর থেকে এর আগে তিনটি গোল করেন। সবগুলোই করেছিলেন চ্যাম্পিয়নস লিগে। নঁতের বিপক্ষে ম্যাচটির আগে লিগ ওয়ানে আরো পাঁচটি ম্যাচ খেলেন তিনি। কিন্তু লিগের হয়ে প্রথম গোল করলেন গতকালের ম্যাচেই।


Categories