অপহরণের ৩ সপ্তাহ পরে ছাত্রী উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

প্রকাশিত: ৮:৫৩ অপরাহ্ণ, জুন ৫, ২০২২
মামুনুর রশীদ, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর রাণীনগরে অপহরনের তিন সপ্তাহ পর মাদ্রাসার দশম শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রীকে উদ্ধারসহ অভিযুক্ত অপহরণকারী যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। রবিবার উপজেলার কালীগ্রাম খন্দকারপাড়া থেকে অপহৃত ছাত্রীকে উদ্ধারসহ অপহরণকারী যুবককে আটক করেন রানীনগর থানা পুলিশ। অপহরনকারী যুবক আরিফুল ইসলাম (২১) উপজেলার কালীগ্রাম খন্দকারপাড়া গ্রামের দুলু মৃধার ছেলে।
সত্যতা নিশ্চিত করে রাণীনগর থানার অফিসার ইনচার্জ শাহিন আকন্দ বলেন, ওই ছাত্রী আবাদপুকুর এলাকায় এক মহিলা মাদ্রাসায় লেখাপড়া করতো। গত ১৪মে সে মাদ্রাসায় যাওয়ার পথে কয়েকজনের সহযোগীতায় আরিফুল ইসলাম একটি সিএসজি যোগে তাকে অপহরণ করেন। এ ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে আদালতে অভিযোগ দায়ের করলে আদালতের নির্দেশে রবিবার সকালে রাণীনগর থানায় অপহরণ মামলা দায়ের করা হয়। মামলার প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ আজ সকালেই উপজেলার কালীগ্রাম খন্দকারপাড়ায় আরিফুলের বাড়িতে অভিযান চালিয়ে অপহৃত মাদ্রাসা ছাত্রীকে উদ্ধারসহ অপহরণকারী আরিফুলকে গ্রেফতার করা হয়।
ওসি আরো জানান, গ্রেফতারকৃত আরিফুলকে রাবিবার বিকালে বিজ্ঞ আদালতের মাধ্যমে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আর উদ্ধারকৃত মাদ্রাসা ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য মেডিকেলে পাঠানো হয়েছে।

Categories