অপরাধ দমনে পুলিশ-সাংবাদিক একসাথে কাজ করবে- পুলিশ সুপার বরগুনা।

প্রকাশিত: ১২:৩৪ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২২
জহিরুল হক-বরগুনা জেলা প্রতিনিধি।

অপরাধ দমনে পুলিশ-সাংবাদিক একসাথে কাজ করবে- পুলিশ সুপার বরগুনা।

মানব সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই। কারন এর থেকে আর শান্তি কোথাও নেই। সেই সাথে সাংবাদিকদের স্যালুট জানাই। ভালো-মন্দ যেকোনো কাজের সংবাদ সাংবাদিকরাই তুলে আনে। অনেক সময় বিভিন্ন অপরাধের খবর আমরা সাংবাদিকদের কাছ থেকে পেয়ে থাকি। যার কারণে দ্রুত সমস্যার সমাধান করতে পারি। যে কোন অপরাধের খবর দিয়ে সাংবাদিকরাই পুলিশের সহায়তা করছে। তারাই বিভিন্ন দপ্তরের অসঙ্গতিগুলো সামনে নিয়ে আসে। সাংবাদিকদের কারনেই একটি দপ্তর নড়েচরে বসে। সাংবাদিকরা সমাজের ভালো-মন্দ দুটোই তুলে ধরেন। তাদের মাধ্যমেই অজানা তথ্যের সূত্র ধরে বহু সমস্যা সমাধানের পথ খুঁজে পাই। সুতরাং সমাজের উন্নয়নের স্বার্থে সাংবাদিকতা শ্রেয়। অপরাধ দমনের ক্ষেত্রে পুলিশ ও সাংবাদিক একসাথে কাজ করবেন বলেও জানান তিনি।
বরগুনা রিপোর্টার্স ইউনিটির নব গঠিত কমিটি ও সদস্যদের সাথে বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যার পরে মতবিনিময় সভায় এসব মন্তব্য করেছেন বরগুনা পুলিশ সুপার মুহম্মদ জাহাঙ্গীর মল্লিক।
এসময় রিপোর্টার্স ইউনিটির নব নির্বাচিত কমিটি পুলিশ সুপার মুহম্মদ জাহাঙ্গীর মল্লিকের হাতে সম্মাননা স্মারক তুলে দিয়ে বরণ করে নেন। সাথে ছিলেন- সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কে, এম, তারিকুল ইসলাম।
ইউনিটির সভাপতি এনামুল কবির খোকনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক, সহ-সভাপতি মাহবুবুল আলম মান্নু, সাংগঠনিক সম্পাদক গোবিন্দচন্দ্র মালাকার, অপরাধ বিচিত্রার বার্তা সম্পাদক রাশেদুল হাসান সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিগণ।

Categories