অতিরিক্ত দামে হ্যান্ড স্যানিটাইজার বিক্রি।

প্রকাশিত: ১০:৫৪ পূর্বাহ্ণ, জুলাই ৪, ২০২০

এম. ইউছুফ |হাটহাজারী, চট্টগ্রাম।
নির্ধারিত মূল্যের অতিরিক্ত মূল্যে বিক্রি করার লক্ষ্যে মার্কার পেন দিয়ে ঘষে অতিরিক্ত দামে হ্যান্ড স্যানিটাইজার বিক্রির অপরাধে এক ফার্মেসী মালিককে সতর্ক করেছে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার বেলা ১২টার দিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সংলগ্ন এক নম্বর রেলগেইট এলাকায় হাটহাজারী ইউএনও রুহুল আমিন এই অভিযান চালান।

হাটহাজারী উপজেলার নির্বাহী অফিসার ও ম্যাজিস্ট্রেট রুহুল আমিন বলেন, এস কে এফ কোম্পানির তৈরি হ্যান্ড স্যানিটাইজারের দাম ছিল ১৫০ টাকা। প্রতারণার আশ্রয় হিসেবে দোকানি সে মূল্য তালিকা মার্কার দিয়ে ঢেকে ফেলে। পরে ১৫০ টাকার পন্য ১৮০ ধরে বিক্রি করছেন। যখন দোকানিকে জিঙ্গেস করি, ‘হ্যান্ড স্যানিটাইজার এর দাম মার্কার পেন দিয়ে ঢেকে ফেলেছেন কেন? দোকানি বলেন আমি মুছি নাই,কোম্পানি মুছে ফেলেছে। ‘এস কে এফ এর মত কোম্পানি এভাবে দাম মুছে দিয়ে বিক্রি করে না বললে । দোকানি ভুল হয়েছে বলে স্বীকার করে বলে জানান।

তিনি বলেন, ফেইসবুকে একজন অভিযোগ করে জানালেন, কালি দিয়ে দাম মুছে দিয়ে সে এটা ১৮০ টাকা বিক্রি করছেন দোকানী। তাই অভিযোগের সত্যতা যাচাই করতে গিয়েছিলাম। পরে স্থানীয় জনপ্রতিনিধি দের উপস্থিতিতে দোকানির মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে।


Categories